• সর্বশেষ

    সিদ্ধিরগঞ্জের ফ্ল্যাটে অস্ত্র তৈরি !

    | শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০১৯ | পড়া হয়েছে 12 বার

    সিদ্ধিরগঞ্জের ফ্ল্যাটে অস্ত্র তৈরি !

    নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে পুলিশ দাবি করেছে সেটি দেশীয় অস্ত্র তৈরির কারখানা। গ্রেপ্তার করা হয়েছে আলী আকবর লাভলু সরকার (৫৩), কামরুজ্জামান নওশাদ সরকার (২৯) ও মজিবর রহমান (৩৮) নামে তিনজনকে।

    শুক্রবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জে এ অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
    ডিবির এসআই মিজানুর রহমান বলেন, ‘শুক্রবার রাতে মহানগরের ৭নং ওয়ার্ডের পশ্চিম কদমতলী সড়ক থেকে লাভলু সরকার ও নওশাদকে একটি পিস্তলসহ গ্রেফতার করা হয়। তাদেরকে নিয়ে ৫নং ওয়ার্ডের সাইলো গেট এলাকাতে আলী আকবরের ফ্ল্যাটে অভিযান চালানো হয়। সেখান থেকে একটি ম্যাগজিনসহ অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। এ বাসায় মূলত দেশীয় অস্ত্র তৈরি করা হতো। ‘

    সূত্র জানায,গ্রেপ্তার করা আলী আকবর লাভলু সরকার ও কামরুজ্জামান নওশাদ সরকার সম্পর্কে পিতাপুত্র। মজিবর রহমান তাদের বিশ্বস্ত সহযোগী। নওশাদের কাছে থেকে উদ্ধার হয়েছে ৭ পয়েন্ট ৬৫ বোরের একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি। যে অস্ত্রটি নিজস্ব ফ্ল্যাটের কারখানায় তৈরি বলে তারা দাবি করেছেন।

    সেখানে একটি ম্যাগজিন তৈরির সময় হাতেনাতে ধরা হয়।
    দেশীয় অস্ত্র তৈরীর এসব কারিগররা কাদের কাছে অস্ত্র সরবরাহ করতেন তা জানতে জিজ্ঞাসাবাদ চলছে। আটকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। তাদের বিস্তারিত পরিচয় ও কর্মকান্ড সম্পর্কে খোঁজ নিচ্ছে পুলিশ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৫ আগস্ট ২০১৯ | 92 বার

    ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

    ০৮ সেপ্টেম্বর ২০১৯ | 81 বার