• সর্বশেষ

    পর্ণো ফাঁদে গৃহবধূকে ধর্ষণ

    | বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০১৯ | পড়া হয়েছে 52 বার

    পর্ণো ফাঁদে গৃহবধূকে ধর্ষণ

    সুনামগঞ্জের জগন্নাথপুরে এক গৃহবধূকে এক বছর ধরে ধর্ষণ করছিল রিয়াজুল ইসলাম (২৮) নামের যুবক। অশ্লীল ছবি ও পর্ণো ভিডিও তৈরী করে তার মাধ্যমে প্রতারণাপূর্বক গৃহবধূকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ মিলেছে।

    গৃহবধূর অভিযোগ পেয়ে অবশেষে বুধবার পুলিশ গ্রেপ্তার করেছে রিয়াজুলকে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
    সূত্র জানায়, ধর্ষণের শিকার গৃহবধূর স্বামী দীর্ঘদিন বিদেশে অবস্থান করছেন। এ সুযোগে নিকট আত্মীয় গড়গড়ি গ্রামের রিয়াজুল ইসলাম সখ্যতা গড়ে তোলে। গৃহবধূ অসুস্থ থাকা অবস্থায় বেশ কিছু ছবি তুলে রিয়াজুল তা প্রযুক্তির সহায়তায় বিকৃত করে। এরপর পর্ণো ভিডিও জুড়ে দিয়ে গৃহবধূকে প্রতারণা করতে থাকে। তার কথামতো কাজ না করলে এসব অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়া হবে বলে হুমকি দেয়। প্রায় এক বছর ধরে ধর্ষণ করলেও রিয়াজুলের ব্যাপারে ব্যবস্থা নিতে পারেননি গৃহবধু। এ সময়ে রিয়াজুল প্রায় এক লাখ টাকা হাতিয়ে নেয় গৃহবধূর কাছে থেকে।

    অভিযুক্ত রিয়াজুল জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের গড়গড়ি গ্রামের বাসিন্দা আজম আলীর ছেলে।

    ধর্ষণ ও প্রতারণার শিকার গৃহবধূ অবশেষে পুলিশের কাছে ঘটনা প্রকাশের সিদ্ধান্ত নেন। তিনি প্রতিকারের জন্য জগনন্নাথপুর থানায় যোগাযোগ করেন। অভিযোগ জেনে সহকারি পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) মাহমুদুল হাসানের নেতৃত্বে একটি টিম অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান শুরু করে। বুধবার বিকেলে পার্শ্ববর্তী বিশ্বনাথ থানার দশঘর নোয়াগাঁও গ্রাম থেকে গ্রেপ্তার করা হয় রিয়াজুলকে। সেখানে খালু আছকির মিয়ার বাড়িতে পালিয়ে ছিল রিয়াজুল।

    জগনন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ‘অভিযুক্ত রিয়াজুলকে আটক করা হয়েছে। ঘটনার সত্যতা যাচাইসহ তদন্ত শুরু হয়েছে। এ বিষয়ে নারী নির্যাতন ও পর্ণোগ্রাফী আইনে মামলা হয়েছে। ‘

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৫ আগস্ট ২০১৯ | 88 বার

    ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

    ০৮ সেপ্টেম্বর ২০১৯ | 77 বার

    ‘হামার এরশাদ মরে নাই’

    ১৬ জুলাই ২০১৯ | 70 বার