• সর্বশেষ

    চলছে কোরবানির আয়োজন

    পঞ্চমবারের মত শুরু হল বেঙ্গল মিট অনলাইন কুরবানির হাট

    ডেস্ক রিপোর্ট | শনিবার, ১৩ জুলাই ২০১৯ | পড়া হয়েছে 142 বার

    পঞ্চমবারের মত  শুরু হল বেঙ্গল মিট অনলাইন কুরবানির হাট

    নিরাপদ ও পরিচ্ছন্ন কুরবানির অঙ্গীকার নিয়ে বেঙ্গল মিট টানা পঞ্চম্বারের মত আয়োজন করলো অনলাইন কুরবানির হাট qurbani.bengalmeat.com. এই অনলাইন হাট থেকে গ্রাহকরা ক্রয় করতে পারবেন সম্পূর্ণ স্টেরয়েড-ফ্রি ও রোগমুক্ত কুরবানির পশু। কুরবানির পশু কেনার পাশাপাশি গ্রাহকরা আরো পাচ্ছেন পরিপূর্ণ কুরবানি সেবার মাধ্যমে বিশ্বমানের নিরাপদ খাদ্য নীতিমালা অনুযায়ী মাংস প্রসেসিং ও হোম ডেলিভারির সুবিধা।

    এই অনলাইন সাইটটি একটি সাধারণ শপিং সাইট এর মতোই কাজ করে যার ফলে ক্রেতারা এই ওয়েবসাইটটি অপারেট করতে পারবে সহজে। ভার্চ্যুয়াল প্ল্যাটফর্ম হওয়ায় এই ওয়েবসাইটে কুরবানির পশু বিষয়ক প্রয়োজনীয় সব তথ্য পাওয়া যাবে। ল্যান্ডিং পেজটিতে ক্রেতারা কুরবানির পশু বাছাই এর পাশাপাশি পাবেন পশু ক্রয়ের সহজ নিয়মাবলী। সাধারণত কুরবানির হাটে নিজে গিয়ে পর্যবেক্ষণ করে কুরবানির পশু ক্রয় করাই বর্তমানে অনেকটা চ্যালেঞ্জিং। এই অসুবিধা সমাধান করতে সাইটে আছে পশুর সর্বাধিক তথ্য। আছে পশুর জাত, বয়স ও ওজন সংক্রান্ত সকল প্রয়োজনীয় তথ্য, এর পাশাপাশি থাকছে খাদ্যতালিকা ও স্বাস্থ্যপরীক্ষা সম্বলিত বিস্তারিত তথ্যসমূহ। সঠিক ধারণা পাওয়ার জন্য পশুগুলোকে উচ্চতা স্কেলের সামনে দাঁড় করিয়ে পশুর ছবি তোলা হয়েছে ও সাথে দেয়া হয়েছে পশুর ছোট ভিডিও ক্লিপ।

    ঢাকা, চট্টগ্রাম, ও সিলেট মহানগরের অধিবাসীরা এই অনলাইন কুরবানির হাটের মাধ্যমে পছন্দের কুরবানির গরু ডেলিভারি পাবেন বাড়িতেই। আর পরিপূর্ণ কুরবানি সেবা (যেখানে মাংস প্রসেসিং করবে বেঙ্গল মিট) উপভোগ করতে পারবেন শুধুমাত্র ঢাকা মহানগরীর অধিবাসীরা। বরাবরের মতো ক্রেতাদের জন্য অনলাইন পেমেন্ট এর সুবিধা থাকছে, যার মাধ্যমে প্রবাসীরাও পারবেন পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে কুরবানির সেবা অর্ডার করতে এবং ঢাকা, সিলেট ও চট্টগ্রাম মহানগরীর যেকোনো ঠিকানায় পৌঁছে দিতে।

    উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ আসাদুজ্জামান খান, হেড অফ কুরবানি প্রজেক্ট, বেংগল মিট এবং মোঃ রেজওয়ান উল্লাহ খান, হেড অফ ব্র্যান্ড।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    একদিনে ৩ বার দাম বাড়ল পেঁয়াজের

    ২০ সেপ্টেম্বর ২০১৯ | 96 বার