• সর্বশেষ

    তালায় পাটক্ষেতে জুতা ব্যবসায়ীর লাশ

    | মঙ্গলবার, ২৭ আগস্ট ২০১৯ | পড়া হয়েছে 77 বার

    তালায় পাটক্ষেতে জুতা ব্যবসায়ীর লাশ

    সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটা প্রশাসনিক থানার অভয়তলা এলাকার একটি পাটক্ষেত থেকে রেজাউল শেখ (৪৫) নামে এক জুতা ব্যবসায়ীর লাশ উদ্ধার হয়েছে। সোমবার (২৬) আগস্ট সন্ধ্যা সাড়ে ৬টায় লাশটি উদ্ধার করা হয়।

    রেজাউল অভায়তলা এলাকার ইয়াকুব শেখের ছেলে। ধারণা করা হচ্ছে, রবিবার গভীর রাতে তাকে কে বা কারা হত্যা করে ওই স্থানে লাশ ফেলে রেখে গেছে।
    পারিবারিক ও স্থানীয় সূত্র জানায়, পাটকেলঘাটার বাহাদুরপুর-মধু সড়কে রেজাউলের একটি জুতার দোকান রয়েছে। প্রতিদিনের ন্যায় রবিবার বিকেলে বাড়ি থেকে বেরিয়ে রেজাউল ইসলাম ওরপে গুলু (৪৫) তার দোকানে যায়। রবিবার রাত আনুমানিক ৮টার দিকে সে দোকান বন্ধ করে আর বাড়ি ফিরে আসেনি।

    পরের দিন সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে স্থানীয় অভয়তলার জনৈক আব্দুল জলিল তার ক্ষেতের ফসল দেখতে গিয়ে পাটক্ষেতে কারো লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়দের খবর দিলৈ তারা ঘটনাস্থলে গিয়ে রেজাউলের লাশ শনাক্ত করে। খবর পেয়ে পাটকেলঘাটা থানা পুলিশ সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার দিকে ঘটনাস্থলে পৌছে লাশের সুরতহাল রিপোর্ট শেষে লাশটি থানায় নেয়।

    স্থানীয়রা জানান, লাশের মাথায় কোনো শক্ত বস্তু দিয়ে আঘাতজনিত কারণে তার মৃত্যু হতে পারে। তবে ঠিক কারা কি উদ্দেশ্যে রেজাউলকে হত্যা করেছে নাকি অন্য কোনো কারণে তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

    পাটকেলঘাটা থানার ওসি রেজাউল ইসলাম জানান, লাশের সুরতহাল শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৫ আগস্ট ২০১৯ | 91 বার

    ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

    ০৮ সেপ্টেম্বর ২০১৯ | 80 বার

    গাজীপুরে ডিবি পরিচয়ে ডাকাতি

    ০১ সেপ্টেম্বর ২০১৯ | 71 বার